শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
বাগাতিপাড়ার কৃষি উপকরণ বিতরণ

বাগাতিপাড়ার কৃষি উপকরণ বিতরণ

বাগাতিপাড়ার কৃষি উপকরণ বিতরণ
বাগাতিপাড়ার কৃষি উপকরণ বিতরণ

আরিফুল রুবেল,স্টাফ রিপোর্টারঃ নাটোরের বাগাতিপাড়ায় প্রান্তিক কৃষকদের মাঝে প্রণোদনার বীজ, সার ও কম্বাইন্ড হার্ভেষ্টার মেশিন বিতরণ করা হয়েছে। আজ মঙ্গলবার (০২ নভেম্বর) দুপুরে জিমনেশিয়াম হল রুমে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে ৫৬০ ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে এসব বীজ ও সার বিতরণ করা হয়।

বিতারণকালে ইউএনও প্রিয়াংকা দেবী পাল’র সভাপতিত্বে ও শিল্পকলা একাডেমির প্রশিক্ষক আরশাদ আলীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল।

এসময় বক্তব্য রাখেন, ভাইস চেয়ারম্যান আব্দুল হাদী, উপজেলা কৃষি কর্মকর্তা মোমরেজ আলী, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মনিরুজ্জান ও ফারহানা কনক, জেলা আ’লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ইউনুস আলী, উপজেলা আ’লীগ সহ-সভাপতি নুরুল ইসলাম ঠান্টু, বাগাতিপাড়ার মডার্ন প্রেসক্লাব’র সভাপতি মহিদুল ইসলাম মনি ও সেক্রেটারী রিয়াজুল ইসলাম রিয়াজ প্রমুখ।

পরে পৌরসভা ও ৬ টি ইউনিয়নের ৪৮০ জনকে ১ কেজি সরিষা বীজ, ১০ কেজি ডিএপি, ১০ কেজি এমওপি এবং ৮০ জনকে ৮ কেজি খেসাড়ী বীজ, ১০ কেজি ডিএপি, ৫ কেজি পটাশ সার বিতরণ করা হয়। একই সাথে কৃষক মেহেদী হাসানকে ৫০ শতাংশ ভূর্তকীতে ১৪ লাখ টাকা মূল্যের একটি কম্বাইন্ড হার্ভেষ্টার মেশিন বিতরণ করা হয়।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply